জয়পুরহাটে বাড়ির মালিককে হত্যার অভিযোগে ভায়াটিয়া গ্রেপ্তার

0
53

আকাশ জাতীয় ডেস্ক:

জয়পুরহাট পৌর শহরের রুপনগর এলাকায় বাড়ির মালিক শেফালি বেওয়াকে (৬৫) হত্যার অভিযোগে তার বাড়ির ভাড়াটিয়া ঝর্ণা আক্তার নিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রুপনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নিলা কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামের মুনসুর খাঁনের স্ত্রী।

এলাকাবাসী ও পরিবার জানায়, জয়পুরহাট শহরের রুপনগর এলাকার মৃত সোলায়মান আলীর স্ত্রী শেফালি বেওয়া দুই মেয়েকে বিয়ে দেওয়ার পর নিজ বাড়িতে একাই থাকতেন। ওই বৃদ্ধার বাড়িতে বেশ কয়েক বছর থেকে নিলা একাই ভাড়াটে হিসেবে বসবাস করে আসছেন। সম্প্রতি নিলা জর্ডানে যাওয়ার জন্য বাড়ির মালিক শেফালির নিকট থেকে টাকা চান। গত ১৩ মার্চ শেফালি একটি গরু বিক্রয়ের জন্য বায়না হিসেবে ৩০ হাজার টাকা নেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। পরে স্ট্রোক করে তিনি মারা গেছেন বলে পরদিন সকালে নিলা বিষয়টি বৃদ্ধার পরিবারকে জানান।

এটা একটি স্বাভাবিক মৃত্যু জেনে পারিবারিকভাবে শেফালির লাশ ওই দিনই দাফন করা হয়। পরে নিলার গতিবিধি ও আচরণ দেখে সন্দেহ হলে স্থানীয়রা আসল ঘটনার বিষয়ে জানতে চাইলে এক পর্যায়ে নিলা ১৫ মার্চ রাতে স্বীকার করে যে, বিদেশ যাওয়ার টাকার জন্য ওই ৩০ হাজার টাকা নিতে গেলে বৃদ্ধা শেফালি বাধা দেন। এতে বাধ্য হয়ে নিলা মসলা বাঁটার নোড়া দিয়ে মাথা ও মুখে আঘাত করে বৃদ্ধা শেফালিকে হত্যা করেন। পরদিন সকালে স্থানীয়রা নিলাকে আটক করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে ৩০ হাজার টাকাসহ নিলাকে গ্রেপ্তার করে।

জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) হাবিবুর রহমান হাবিব জানান, এ ঘটনায় শেফালির ভাই জালাল শেখ মামলা করেন। আইনগত ব্যবস্থাসহ আদালতের নির্দেশনা মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।