টি-টোয়েন্টি টুর্নামেন্টের দলও প্রস্তুত আছে

23

আকাশ স্পোর্টস ডেস্ক: 

আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে আয়োজনের পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কর্পোরেট দল নিয়ে এই আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে।

তবে যদি কর্পোরেট দল না পাওয়া যায় তবে বিসিবি দল গঠন করে দেবে। দলও প্রস্তুত আছে।

শনিবার (১৭ অক্টোবর) মিরপুরে সাংবাদিকদের একথা জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তবে কোনোকিছুই এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

প্রধান নির্বাচক বলেন, ‘এটা এখনও কনফার্ম হয়নি। এটার কোনো আপডেট এখনই দিতে পারবো না। আমাদের করণীয় যা থাকবে তা করবো। এখানে তিনটা দলের জন্য বাছাই করেছি। পরে হয়তো ৫টা দল নির্বাচন করবো। এখনই কিছু বলতে পারছিনা, সময়ের ব্যাপার আছে। আমরা প্রস্তুত করে রেখেছি, আমাদের যখন বলবে তখন দেবো। ‘

চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষে ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হবে। সেটা ক্রিকেটারদের পারফরম্যান্সে কোনো ধরনের প্রভাব ফেলবে না বলে মনে করেন প্রধান নির্বাচক।

তিনি বলেন, ‘এরকম একটা টুর্নামেন্ট শেষ হওয়ার পর কিন্তু একটা ব্রেক দরকার। কারণ আমাদের প্লেয়াররা দীর্ঘদিন ধরে অনুশীলন করছে। অনুশীলন থেকে এই টুর্নামেন্ট পর্যন্ত লম্বা একটা সময় বায়ো বাবলের মধ্যে ছিল। এটা কিন্তু অনেক কঠিন, এটা থেকে বের হওয়ারও দরকার আছে। এতদিন কিন্তু বন্দী করে রাখা যায়না। এখানে একটা ব্রেক দরকার আছে। করপোরেট টুর্নামেন্টের আগে ১৫-১৭ দিনের একটা ব্রেক পাবে। সবমিলিয়ে এখনও পর্যন্ত আমরা ক্রিকেটারদের কাছ থেকে যতটুক পেয়েছি, সন্তুষ্ট। আগামী টুর্নামেন্টেও যদি এটা ধরে রাখা যায় তাহলে পরবর্তীতে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের জন্য সহায়ক হবে। ‘