শরীরে আগুন দিয়ে বার্ন ইনস্টিটিউটের কর্মচারীর আত্মহত্যা

0
27

আকাশ জাতীয় ডেস্ক:

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কর্মচারী (অস্থায়ী) আজিজুল ইসলাম মিলন (৩০) নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২০ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন। স্বাস্থ্য বিষয়ক সংবাদমাধ্যম মেডিভয়েসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

অধ্যাপক ডা. সামন্ত লাল সেনের বরাত দিয়ে প্রতিবেদনে উল্লেখ করা হয়, শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাত সোয়া ১টায় কর্মস্থলের বাথরুমে হাসপাতালে ব্যবহৃত স্প্রিট গায়ে ঢেলে আগুন লাগিয়ে তিনি দগ্ধ হন। কিন্তু কেন নিজের শরীরে আগুন দিয়েছেন তা এখনও নিশ্চিত না।

আগুন লাগার পর অন্যরা উদ্ধার করে তাকে বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (২০ মার্চ) সকালে তিনি মারা যান।

জানা গেছে, মিলন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। তিনি হাসপাতালটিতে অভ্যর্থনা সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া সাংবাদিকদের বলেন, সুরতহালে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি নিজেই শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা সম্পর্কে জানা যাবে।