মাস্ক পরেই শুটিং, সবার আগে ক্যামেরার সামনে অক্ষয়

41

আকাশ বিনোদন ডেস্ক:  

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন দেয় ভারত সরকার। তারপর বন্ধ হয়ে যায় সিনেমা, সিরায়াল, বিজ্ঞাপনসহ সব ধরনের শুটিং। সম্প্রতিই চতুর্থ দফার লকডাউনের মধ্যে বিধিনিষেধ মেনে শুটিং শুরুর অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। সেই অনুমতি মিলতেই একটি সরকারি বিজ্ঞাপনের জন্য শুটিং সারলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। খবর দ্য ওয়ালের।

মাস্ক পরেই ‘লাইট, সাউন্ড, ক্যামেরা, অ্যাকশন’এর দুনিয়ায় ফিরলেন অক্ষয় কুমার। চলচ্চিত্র নির্মাতা আর বল্কি সম্প্রতি ‘লকডাউন-পরবর্তী সচেতনতা’ বিষয়ে প্রচারের জন্য একটি বিজ্ঞাপনের শুটিং করেন মুম্বইয়ের কমলিস্তানে। সরকারি সব বিধিনিষেধ মেনেই ছোট্ট টিম নিয়ে হয় শুটিং।

আর বল্কি জানিয়েছেন, স্বাস্থ্যমন্ত্রকের জন্য এই ‌বিজ্ঞাপন বানাচ্ছেন তিনি। সকলে মাস্ক পরে, সামাজিক দূরত্ব রক্ষা করে, ন্যূনতম কর্মী নিয়ে শুটিং চলছে।

কেন্দ্রীয় সরকারের এই বিজ্ঞাপনে প্রধান ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। লকডাউনের পরে আমাদের কী কী দায়িত্ব থাকবে তা নিয়েই বিজ্ঞাপন। কল্কি আরও জানিয়েছেন, ‘আমাদের কাজে ফিরতেই হবে। কিন্তু নিজেদের ও অন্যদের নিরাপত্তার বিষয়টি নিয়েও সচেতন থাকতে হবে। আমাদের শুটিংয়েও আমরা সেটা বজায় রেখেছি।’