বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরণ ও অর্থ সহায়তা শামীমের

0
239

আকাশ জাতীয় ডেস্ক: 

বানভাসী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দ্রব্য, নগদ অর্থ, খাবার স্যালাইন ও ঈদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।

আজ সকাল থেকে দুপুর পর্যন্ত শরীয়তপুরের নড়িয়ার মোক্তারের চর, ফতেজঙ্গপুর, বিঝারী, চামটা, নড়িয়া পৌরসভা, সখিপুরের চরভাগা, কাঁচিকাটা, চরসেনসাস, উত্তর তারাবুনিয়া, দক্ষিণ তারাবুনিয়ার বিভিন্ন গ্রামে গিয়ে সরেজমিন বন্যা কবলিত মানুষের দুদর্শা দেখেন। কখনো নৌকায়, আবার কখনো হাটু পানি মাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে এসব বিতরণ করেন।

বানভাসী মানুষদের আশ্বস্ত করে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় কেউ না খেয়ে থাকবে না। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। বর্তমান সরকার, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আপনাদের পাশে আছে, থাকবে।

তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারও হাত নেই। তবে যে ক্ষয়-ক্ষতি হয়েছে, আমরা তা পুষিতে নিতে চেষ্টা করবো। অতীতেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা দুর্যোগ, ঝড়-জলোচ্ছ্বাস মোকাবিলা করেছি। মানুষের পাশে থেকেছি, এখনো আছি থাকবো। কেউ না খেয়ে থাকবে না। যারা গৃহহীন তাদের গৃহ করে দিব।

এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।